বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ধুনটে পূর্বশত্রুতার জেরে বসতবাড়ীর দেয়াল ভাংচুর র‌্যাব-১১’র অভিযানে গাঁজা’সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পীরগঞ্জে পাতা কুড়ানোর বিবাদে গৃহবধু খুন, গ্রেফতার-৩ রাণীশংকৈলে কুলিক নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার বাংলার চোখ’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তারাগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন পীরগঞ্জে জুয়াড়ী সর্দার আতোয়ারসহ ৩ জন গ্রেফতার রংপুরে ভূয়া দখল দেখিয়ে আদালতে ভূমি কর্মকর্তার প্রতিবেদন দাখিল ধুনটে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন “প্রেসক্লাব রংপুর” এর ফ্যাসিস্টদের হামলায় পন্ড হলো মতবিনিময় কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে ১৩ জন গ্রেফতার নীলফামারীতে মিনি রিসোর্ট এন্ড ওয়াটার পার্ক উদ্বোধন মহাষ্টমীতে ফুলবাড়ী রামকৃষ্ণ সেবাশ্রমে অনুষ্ঠিত হবে কুমারী পূঁজা নড়াইলে র‍্যাবের অভিযানে ওয়ানশুটার গানসহ যুবক গ্রেফতার তারাগঞ্জে নিরাপত্তার চাঁদরে পূজার প্রস্তুতি সম্পন্ন রংপুরের পীরগাছা উপজেলায় বছরব্যাপী শুধু তদন্ত হয় বিচার নয় দিনাজপুরে তরুণ পার্টির ১১ সদস্যের আহবায়ক কমিটি গঠন লক্ষ্মীপুরে সাবেক উপজেলা চেয়ারম্যানের হাতে ইউএনও হেনস্তা!

পীরগঞ্জে নবাগত ওসির সঙ্গে সাংবাদিকের মত বিনিময়

হাবিবুর রহমান- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এমএ ফারুক এর সঙ্গে পীরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১ অক্টোবর) দুপরে অফিসার ইনচার্জ এর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অফিসার ইনচার্জ এমএ ফারুক পীরগঞ্জ উপজেলার আইন পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, আমি এখানে কোন দলের হয়ে আসিনি। বর্তমান অন্তবর্তী সরকারের দায়িত্ব পালনের জন্য এসেছি। আমি সম্পুর্ণ নিরপেক্ষ থেকে পীরগঞ্জ বাসীর সেবা করতে চাই। আর এ জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। আপনাদের সহযোগীতায় পীরগঞ্জ উপজেলাকে অপরাধ মুক্ত করতে পারলে নিজেকে সার্থক মনে করবো।

এ সময় পীরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা, সাংবাদিক বখতিয়ার রহমান, মামমুদুল হাসান, মিনহাজুল মিলন, করিম সরকার, হাবিবুর রহমান হাবিব, বাদল মিয়া, রতন মিয়া, মিফতাহুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত (২৯ সেপ্টেম্বর) এমএ ফারুক পীরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি সিআইডিতে কর্মরত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com